,

তিন ছিদ্রযুক্ত সিরামিক ব্রিক্স (গাড়ি ভাড়া যোগ হবে)

৳ 16.00

আমাদের তিন ছিদ্রযুক্ত সিরামিক ব্রিক্স মেশিনে তৈরি পরিবেশ বান্ধব ইট, যা বাংলাদেশে বিশ্বস্ত প্রতিষ্ঠান সিবিইসিএল গ্রুপ সরবরাহ করে। ঘরে বসেই আমাদের উন্নত মানের অটো সিরামিকস ইট অর্ডার করুন। আমরা সরবরাহের ১০০% নিশ্চয়তা দিচ্ছি এবং অর্ডার নিশ্চিত করার ১ থেকে ৩ দিনের মধ্যে আপনার সাইটে ইট পৌছানোর দায়িত্ব আমাদের।

অত্যন্ত যত্ন সহকারে পণ্য ডেলিভারী করা হয় যাতে পণ্যের গুণ ও মান অক্ষুণ্ণ থাকে। সময়মতো ডেলিভারি নিশ্চিত করা আমাদের অঙ্গীকার। আজই অর্ডার করুন এবং আপনার নির্মাণ কাজের জন্য সেরা ইটটি পান।

 তিন ছিদ্রযুক্ত সিরামিক ব্রিক্স

তিন ছিদ্রযুক্ত সিরামিক ব্রিক্স । ঘরে বসে ইটের অর্ডার করুন। সময় মতো সরবরাহের ১০০% নিশ্চয়তা। আমরা বাংলাদেশে মেশিনে তৈরি পরিবেশ বান্ধব ইট তৈরি ও সরবরাহকারী বিশ্বস্থ প্রতিষ্ঠান। অর্ডার নিশ্চিত করার ১ থেকে ৩ দিনের মধ্যে আমাদের ইট আপনার সাইটে পৌছানোর দায়িত্ব আমাদের। অত্যন্ত যত্ন সহকারে পণ্য ডেলিভারী করা হয় যাতে পণ্যের গুন ও মান অক্ষুন্ন থাকে।

  • ঘরে বসে ইটের অর্ডার করুন

আপনি কি ঘরে বসে উন্নত মানের ইট অর্ডার করতে চান? আমাদের তিন ছিদ্রযুক্ত সিরামিক ব্রিক্স হবে আপনার সেরা পছন্দ। আমরা বাংলাদেশে মেশিনে তৈরি পরিবেশ বান্ধব ইট প্রস্তুত ও সরবরাহকারী একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

  • ১০০% সরবরাহের নিশ্চয়তা

আমরা সময়মতো সরবরাহের ১০০% নিশ্চয়তা দিয়ে থাকি। অর্ডার নিশ্চিত করার ১ থেকে ৩ দিনের মধ্যে আমাদের ইট আপনার সাইটে পৌছানোর দায়িত্ব আমাদের। আমরা অত্যন্ত যত্ন সহকারে পণ্য ডেলিভারী করি যাতে পণ্যের গুণ ও মান অক্ষুণ্ণ থাকে।

বিশ্বস্ত প্রতিষ্ঠান

আমরা সিবিইসিএল গ্রুপ, সারা বাংলাদেশে সিরামিকস অটো ব্রিক্স সরবরাহকারী একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান। আমাদের অটো সিরামিকস ইটগুলো উন্নত মানের এবং পরিবেশ বান্ধব।

সহজ অর্ডার প্রক্রিয়া

ঘরে বসে আমাদের উন্নত মানের অটো সিরামিকস ইটের অর্ডার করুন এবং সময়মতো ডেলিভারি নিশ্চিত করা আমাদের অঙ্গীকার। আপনার নির্মাণ কাজের জন্য আমাদের তিন ছিদ্রযুক্ত সিরামিক ব্রিক্স একদম উপযুক্ত হবে। তাই দেরি না করে আজই অর্ডার করুন।

Dimensions 9.5 × 4.5 × 2.75 in
ব্রান্ড

রং

লাল

ডেলিভারীর সময়

১ থেকে ৩ দিন

উপাদান

মাটি

প্রস্তুতকারক

TCIL

সর্বনিম্ন অর্ডার

৫০০০ পিস

মুল্য পরিশোধ

ব্যাংকের মাধ্যমে ১০০% অগ্রীম

Reviews

There are no reviews yet.

Be the first to review “তিন ছিদ্রযুক্ত সিরামিক ব্রিক্স (গাড়ি ভাড়া যোগ হবে)”

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Shopping Cart
×

আসসালামু আলাইকুম! কিভাবে আপনাকে সাহায্য করতে পারি?

× চ্যাট করুন!