,

দশ ছিদ্রযুক্ত শক্তিশালী পিকেট ইট (গাড়ি ভাড়া যোগ হবে)

৳ 13.50

দশ ছিদ্রযুক্ত শক্তিশালী পিকেট ইট এখন সারা দেশে সরবরাহ করা হচ্ছে। সিবিইসিএল গ্রুপ, বাংলাদেশে মেশিনে তৈরি পরিবেশ বান্ধব ইট প্রস্তুত ও সরবরাহকারী একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান। আমাদের ইট অর্ডার করার ১ থেকে ৩ দিনের মধ্যে আপনার সাইটে পৌঁছে দেওয়া হয়।

সময়মতো সরবরাহ

আমাদের ১০০% সময়মতো ডেলিভারি নিশ্চয়তা রয়েছে। অত্যন্ত যত্ন সহকারে পণ্য ডেলিভারী করা হয় যাতে পণ্যের গুণ ও মান অক্ষুণ্ণ থাকে।

কেন আমাদের ইট?

  • শক্তিশালী ও দীর্ঘস্থায়ী
  • পরিবেশ বান্ধব
  • উন্নত মানের
  • সময়মতো ডেলিভারি

সহজ অর্ডার পদ্ধতি

আমাদের ওয়েবসাইট বা কাস্টমার সেবা দলের মাধ্যমে সহজেই অর্ডার করুন। উন্নত মানের পিকেট ইটের সুবিধা উপভোগ করুন।

সিরামিক অটো ব্রিক্সের শক্তিশালী পিকেট এখন সারা দেশে সরবরাহ করা হচ্ছে। দশ ছিদ্রযুক্ত শক্তিশালী পিকেট ইট-

সাইজ: ৯.৫, ৪.৫, ২.৭৫

ওজন ৩.২৫-৩.৫ কেজি

পিকেট ইট: শক্তিশালী, পরিবেশ বান্ধব এবং সময়মতো ডেলিভারি

ঘরে বসে অর্ডার করুন, সময়মতো ডেলিভারি আমাদের প্রতিশ্রুতি। দশ ছিদ্রযুক্ত শক্তিশালী পিকেট ইট এখন সারা দেশে সরবরাহ করা হচ্ছে। আমরা বাংলাদেশে মেশিনে তৈরি পরিবেশ বান্ধব ইট প্রস্তুত ও সরবরাহের জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান। আমাদের পিকেট ইটগুলো শক্তিশালী ও দীর্ঘস্থায়ী।

Ceramic Auto Bricks Picket

ঘরে বসে ইটের অর্ডার

আপনি কি আপনার নির্মাণ প্রকল্পের জন্য উন্নত মানের ইট খুঁজছেন? তাহলে ঘরে বসে অর্ডার করার সহজ এবং সুবিধাজনক পদ্ধতিতে আমাদের ইট অর্ডার করুন। শুধু অর্ডার করুন, আমরা ১ থেকে ৩ দিনের মধ্যে আপনার সাইটে ইট পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি। আমাদের ডেলিভারি সেবা যথাযথভাবে পরিচালিত হয় যাতে পণ্যের গুণমান ও মান অক্ষুণ্ণ থাকে।

সময়মতো সরবরাহের ১০০% নিশ্চয়তা

আমরা জানি সময়মতো ডেলিভারি কতটা গুরুত্বপূর্ণ। তাই আমরা আমাদের সমস্ত ডেলিভারি সময়মতো নিশ্চিত করি। আমাদের ডেলিভারি সেবা দ্রুত এবং নির্ভরযোগ্য। আপনার অর্ডার নিশ্চিত করার ১ থেকে ৩ দিনের মধ্যে আমরা আপনার সাইটে ইট পৌঁছাতে প্রতিশ্রুতিবদ্ধ।

পরিবেশ বান্ধব ইট

আমরা বাংলাদেশে মেশিনে তৈরি পরিবেশ বান্ধব ইট প্রস্তুত করি। আমাদের ইট তৈরি প্রক্রিয়া পরিবেশের জন্য সুরক্ষিত এবং পুনর্ব্যবহারযোগ্য উপকরণ ব্যবহার করে। পরিবেশ সুরক্ষা আমাদের একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব, এবং আমরা সেই প্রতিশ্রুতিকে গুরুত্ব সহকারে পালন করি।

সিবিইসিএল গ্রুপ: বিশ্বস্ত সরবরাহকারী

আমরা সিবিইসিএল গ্রুপ, সারা বাংলাদেশে সিরামিকস অটো ব্রিক্স সরবরাহকারী একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান। আমাদের পিকেট ইটগুলি মেশিনে তৈরি, যা তাদের উচ্চ মানের এবং দীর্ঘস্থায়ী করে তোলে। আমাদের গ্রাহকদের সন্তুষ্টি আমাদের প্রধান লক্ষ্য, এবং তাই আমরা শুধুমাত্র সর্বোচ্চ মানের পণ্য সরবরাহ করি।

উন্নত মানের অটো সিরামিকস ইট

আমাদের অটো সিরামিকস ইটগুলি অত্যন্ত শক্তিশালী এবং টেকসই। মেশিনে তৈরি হওয়ার কারণে এই ইটগুলি সমানভাবে তৈরি হয় এবং মানের ক্ষেত্রে কোনও আপস করা হয় না। আমরা প্রতিটি ইটের মান নিয়ন্ত্রণ করি যাতে আপনার নির্মাণ প্রকল্পে সেরা ফলাফল পাওয়া যায়।

সেবা ও সমর্থন

আমাদের গ্রাহক সেবা দল সর্বদা আপনার পাশে রয়েছে। আপনার যদি কোনও প্রশ্ন থাকে বা অর্ডার সংক্রান্ত কোনও সমস্যা হয়, আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাকে সর্বোত্তম সেবা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

কেন আমাদের পিকেট ইট?

  1. শক্তিশালী ও দীর্ঘস্থায়ী: আমাদের পিকেট ইটগুলো অত্যন্ত শক্তিশালী এবং টেকসই।
  2. পরিবেশ বান্ধব: আমাদের ইট তৈরি প্রক্রিয়া পরিবেশ বান্ধব এবং পুনর্ব্যবহারযোগ্য উপকরণ ব্যবহার করে।
  3. সময়মতো ডেলিভারি: আমরা সময়মতো ডেলিভারি নিশ্চিত করি।
  4. উন্নত মানের: মেশিনে তৈরি হওয়ার কারণে আমাদের ইটগুলো সমানভাবে তৈরি হয় এবং মানের ক্ষেত্রে কোনও আপস করা হয় না।
  5. বিশ্বস্ত প্রতিষ্ঠান: আমরা সিবিইসিএল গ্রুপ, সারা বাংলাদেশে সিরামিকস অটো ব্রিক্স সরবরাহকারী একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

অর্ডার করার পদ্ধতি

আমাদের ইট অর্ডার করা খুবই সহজ। শুধু আমাদের ওয়েবসাইটে যান বা আমাদের কাস্টমার সেবা দলের সাথে যোগাযোগ করুন। আপনার অর্ডার নিশ্চিত করুন, এবং আমরা আপনার সাইটে ইট পৌঁছে দেব।

উপসংহার

ঘরে বসে অর্ডার করুন এবং সময়মতো ডেলিভারি আমাদের প্রতিশ্রুতি। দশ ছিদ্রযুক্ত শক্তিশালী পিকেট ইট এখন সারা দেশে সরবরাহ করা হচ্ছে। আমাদের পণ্য গুণমান ও মান নিশ্চিত করে আপনার নির্মাণ প্রকল্পকে সফল করে তুলবে। আমাদের সাথে অর্ডার করুন এবং উন্নত মানের পরিবেশ বান্ধব ইটের সুবিধা উপভোগ করুন।

সংক্ষিপ্ত সারাংশ

  • ঘরে বসে অর্ডার করার সুবিধা।
  • সময়মতো সরবরাহের ১০০% নিশ্চয়তা।
  • মেশিনে তৈরি পরিবেশ বান্ধব ইট।
  • সিবিইসিএল গ্রুপের বিশ্বস্ত সেবা।
  • উন্নত মানের অটো সিরামিকস ইট।
  • শক্তিশালী ও টেকসই পণ্য।
  • সহজ অর্ডার প্রক্রিয়া।

এই সব সুবিধা পেতে আমাদের ইট আজই অর্ডার করুন এবং আপনার নির্মাণ প্রকল্পে উন্নত মানের পণ্য ব্যবহার করুন।

সর্বনিম্ন অর্ডার

৫০০০ পিস

Shopping Cart
×

আসসালামু আলাইকুম! কিভাবে আপনাকে সাহায্য করতে পারি?

× চ্যাট করুন!