সলিড সিরামিক ব্রিক্স (গাড়ি ভাড়া যোগ হবে)

৳ 18.50

আমাদের মেশিনে তৈরি সলিড সিরামিক ইটের সাইজ ৯.৫x৪.৫x২.৭৫ ইঞ্চি। এই ইটের চমৎকার রং ও দাগমুক্ত অবস্থা আপনার নির্মাণ প্রকল্পকে নতুন মাত্রা দেবে। ঘরে বসে সহজেই অর্ডার করুন, আমরা ১ থেকে ৩ দিনের মধ্যে ইট পৌঁছে দেবো।

সিবিইসিএল গ্রুপ সারা বাংলাদেশে সিরামিকস অটো ব্রিক্সের সরবরাহকারী বিশ্বস্ত প্রতিষ্ঠান। আমরা পরিবেশ বান্ধব, উচ্চ মানের এবং টেকসই ইট সরবরাহ করি। সময়মতো সরবরাহের ১০০% নিশ্চয়তা আমাদের অঙ্গীকার।

আমাদের ইট অত্যন্ত যত্ন সহকারে ডেলিভারী করা হয় যাতে পণ্যের গুণ ও মান অক্ষুণ্ণ থাকে। আপনার নির্মাণ প্রকল্পের জন্য আমাদের ইট আদর্শ পছন্দ। তাই আজই অর্ডার করুন এবং আপনার নির্মাণ প্রকল্পকে সফল করুন।

মেশিনে তৈরি সলিড সিরামিক ইট: শ্রেষ্ঠত্বের প্রতীক

চমৎকার ডিজাইন ও নিখুঁত রং

আমাদের মেশিনে তৈরি সলিড সিরামিক ইটের বিশেষত্ব হলো এর সুনিপুণ রং ও দাগমুক্ত অবস্থা। ইটের সাইজ ৯.৫x৪.৫x২.৭৫ ইঞ্চি, যা প্রতিটি নির্মাণ প্রকল্পের জন্য আদর্শ। এই ইটের রং এতই চমৎকার যে এটি আপনার নির্মাণ প্রকল্পকে এক নতুন মাত্রা দেবে। যেকোনো ধরনের স্থাপনার জন্য এই ইটের রং ও গুনগত মান একটি অসাধারণ পছন্দ।

ঘরে বসে অর্ডার করার সুবিধা

আমরা আপনাকে দিচ্ছি ঘরে বসে ইটের অর্ডার করার সুবিধা। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে সহজেই অর্ডার করুন এবং বাকি দায়িত্ব আমাদের উপর ছেড়ে দিন। আমরা নিশ্চিত করছি যে আপনার অর্ডার নিশ্চিত করার ১ থেকে ৩ দিনের মধ্যে আমাদের ইট আপনার সাইটে পৌঁছাবে।

সময়মতো সরবরাহের ১০০% নিশ্চয়তা

আমরা সিবিইসিএল গ্রুপ, সারা বাংলাদেশে সিরামিকস অটো ব্রিক্সের সরবরাহকারী বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে আমাদের গ্রাহকদের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। সময়মতো সরবরাহ নিশ্চিত করা আমাদের অঙ্গীকার। আমরা জানি যে আপনার নির্মাণ প্রকল্পের সময়মতো সম্পন্ন হওয়া কতটা গুরুত্বপূর্ণ, তাই আমরা সবসময় সময়মতো ভেলিভারি নিশ্চিত করি।

পরিবেশ বান্ধব ইট

আমাদের মেশিনে তৈরি ইটগুলো পরিবেশ বান্ধব। আমরা ইট তৈরি ও সরবরাহ করার সময় সবসময় পরিবেশের কথা মাথায় রাখি। আমাদের ইটগুলো টেকসই এবং পরিবেশের উপর কোনো ক্ষতিকর প্রভাব ফেলে না। তাই আপনি নিশ্চিন্তে আমাদের ইট ব্যবহার করতে পারেন।

পণ্যের গুণ ও মানের নিশ্চয়তা

আমরা অত্যন্ত যত্ন সহকারে পণ্য ডেলিভারী করি যাতে পণ্যের গুন ও মান অক্ষুন্ন থাকে। আমাদের ইটগুলো সবসময় উচ্চ মানের এবং টেকসই। আমরা বিশ্বাস করি যে আমাদের গ্রাহকদের সন্তুষ্টি আমাদের সাফল্যের মাপকাঠি। তাই আমরা সবসময় সর্বোচ্চ মানের ইট সরবরাহ করে থাকি।

কেন আমাদের ইট বেছে নিবেন?

  • উচ্চ মানের ইট: আমাদের ইটগুলো মেশিনে তৈরি এবং সুনিপুণ রং ও দাগমুক্ত।
  • পরিবেশ বান্ধব: আমাদের ইটগুলো পরিবেশ বান্ধব এবং টেকসই।
  • সময়মতো সরবরাহ: আমরা সময়মতো ভেলিভারি নিশ্চিত করি।
  • ঘরে বসে অর্ডার করার সুবিধা: আমাদের ওয়েবসাইটের মাধ্যমে সহজেই অর্ডার করতে পারেন।
  • গ্রাহক সন্তুষ্টি: আমরা সবসময় আমাদের গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করি।

যোগাযোগ

আমাদের ইট অর্ডার করতে কিংবা আরও জানতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন অথবা আমাদের কাস্টমার সার্ভিসে যোগাযোগ করুন। আমাদের দল সবসময় আপনার সেবায় প্রস্তুত।

সিবিইসিএল গ্রুপ
সারা বাংলাদেশে সিরামিকস অটো ব্রিক্সের সরবরাহকারী বিশ্বস্ত প্রতিষ্ঠান

আপনার নির্মাণ প্রকল্পের জন্য আমাদের ইটগুলো আদর্শ পছন্দ। আমাদের ইটের গুণগত মান এবং টেকসই পরিবেশ বান্ধব ইট আপনার নির্মাণ প্রকল্পকে এক নতুন মাত্রা দেবে। তাই আর দেরি না করে আজই আমাদের ইট অর্ডার করুন এবং আপনার নির্মাণ প্রকল্পকে সফল করুন।

ব্রান্ড

রং

লাল

ডেলিভারীর সময়

১ থেকে ৩ দিন

উপাদান

মাটি

প্রস্তুতকারক

ECOCIL

সর্বনিম্ন অর্ডার

৫০০০ পিস

মুল্য পরিশোধ

ব্যাংকের মাধ্যমে ১০০% অগ্রীম

Reviews

There are no reviews yet.

Be the first to review “সলিড সিরামিক ব্রিক্স (গাড়ি ভাড়া যোগ হবে)”

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Shopping Cart
×

আসসালামু আলাইকুম! কিভাবে আপনাকে সাহায্য করতে পারি?

× চ্যাট করুন!